জিয়া পরিবার সমালোচনা মন্ত্রণালয় করে তথ্যমন্ত্রীকে দেওয়া হোক - বঙ্গ সমাচার জিয়া পরিবার সমালোচনা মন্ত্রণালয় করে তথ্যমন্ত্রীকে দেওয়া হোক - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৫৪ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

জিয়া পরিবার সমালোচনা মন্ত্রণালয় করে তথ্যমন্ত্রীকে দেওয়া হোক

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, “আমাদের মাননীয় তথ্যমন্ত্রী সাহেবকে (হাসানুল হক ইনু) ‘জিয়া পরিবারের সমালোচনা বিষয়ক’ নতুন মন্ত্রণালয় সৃষ্টি করে এর দায়িত্ব দেওয়া যেতে পারে। আমাদের সংবিধানে এটি নাই, কিন্তু চাইলে সরকার হয়তো বানিয়ে দিতে পারে। আসলে তিনি যে কাজটা করেন, তাতে তাঁকে বলা উচিত জিয়া পরিবারের সমালোচনাবিষয়ক মন্ত্রী। এই মন্ত্রী মন্ত্রিসভায় নাই, যে জন্য তথ্যমন্ত্রী রেখে তাঁকে দিয়ে এই কাজটা করানো হচ্ছে।”

গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে ২০ দলীয় জোটের শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) উদ্যোগে জোট নেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত আলোচনাসভায় নজরুল এসব কথা বলেন।

বিএনপি নেতা নজরুল ইসলাম বলেন, তথ্যমন্ত্রী বলেছেন, “বিএনপি-জামায়াতকে নিশ্চিহ্ন করতে হবে। কী গণতান্ত্রিক ভাষা বোঝেন! তাঁরা বলেন গণতন্ত্রের কথা।

মন্ত্রীদের এ ধরনের অগণতান্ত্রিক ও সন্ত্রাসী ভাষার কারণে আজকে পত্রিকায় দেখলাম চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বলেছেন, ‘এস কে সিনহাকে পাইলে দুইটা চড় মারব।’ একটি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কতখানি বিদ্যান, সংস্কৃতিবান, কতখানি উচ্চমানের মানুষ হলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হতে পারেন। আর সেই রকম একটা মানুষ একজন সাবেক প্রধান বিচারপতি সম্পর্কে এ ধরনের কথা বলতে পারেন। এটা বিশ্বাসযোগ্য? কারণ এ ধরনের লোকদের নিয়োগ দেওয়ার দায়িত্বে আছে লাইসেন্সবিহীন সরকার।”

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com