অস্ত্র কিনে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে ২ যুবক গ্রেফতার - বঙ্গ সমাচার অস্ত্র কিনে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে ২ যুবক গ্রেফতার - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

অস্ত্র কিনে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে ২ যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক:
মিয়ানমার সেনাবাহিনীর নির্যাতনের মুখে পালিয়ে এসে এদেশে আশ্রয় নেয়া রোহিঙ্গা নেতাদের মাধ্যমে সারা দেশে বিক্রি হচ্ছে মরণনেশা ইয়াবা ও অস্ত্র। পাশাপাশি নানা নাশকতার পরিকল্পনায় ক্যাম্পে সরবরাহ করা হচ্ছে বিদেশি অস্ত্রও।

ঢাকা থেকে অস্ত্র কিনে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়ার পথে চট্টগ্রাম নগরীর নতুনব্রিজ এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রাজ্জাক নামের এক ইয়াবা ব্যবসায়ীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ১২টার দিকে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে শুক্রবার ভোরে টেকনাফ থানার সহযোগিতায় টেকনাফের লেদা ক্যাম্পের পাশ থেকে গ্রেফতার করা হয় আরেক মাদক ও অস্ত্র ব্যবসায়ী কামাল উদ্দিনকে।

গ্রেফতার আব্দুর রাজ্জাক কক্সবাজারের টেকনাফের হ্নীলা ইউনিয়নের আবু ইউসুফের ছেলে এবং কামাল একই এলাকার সিকদার মির্জার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন বলেন, রাজ্জাক ও কামাল কক্সবাজারে স্থায়ী বাসিন্দা হলেও পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানায়, মিয়ানমার থেকে রোহিঙ্গাদের মাধ্যমে আসা ইয়াবা তারা সারা দেশে বিক্রি করে। এছাড়া বাইরে থেকে অস্ত্র কিনে রোহিঙ্গা ক্যাম্পে সরবরাহ করে। ইয়াবা ব্যবসার সুবিধার্থে কামাল দ্বিতীয় বিয়ে করেছে রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা এক নারীকে।

ওসি নেজাম আরও বলেন, এই চক্র দীর্ঘদিন ধরে ক্যাম্পে অস্ত্র সরবরাহ করে আসছে। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত আসামিদের কারাগারে পাঠিয়ে রোববার শুনানির দিন ধার্য করেছেন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com