বাগেরহাটের মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে আনসার বাহিনী মোতায়েন - বঙ্গ সমাচার বাগেরহাটের মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে আনসার বাহিনী মোতায়েন - বঙ্গ সমাচার

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে আনসার বাহিনী মোতায়েন

মোল্লাহাট(বাগেরহাট)প্রতিনিধি :

বাগেরহাটের মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন এঁর বাসভবনে সশস্ত্র আনসার বাহিনী মোতায়েন করা হয়েছে। গত ০২ সেপ্টেম্বর গভীর রাতে সরকারী বাসভবনে প্রবেশ করে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম ও তার বীর মুক্তিযোদ্ধা পিতার উপর দুর্বৃত্তরা নৃশংস ভাবে বর্বরোচিত হামলা করে, এ হামলায় উপজেলা নির্বাহী অফিসার গুরুতর আহত হলে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে দ্রত তাকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় এনে উন্নত চিকিৎসা প্রদান করায় তিনি বর্তমানে কিছুটা ঝুকিমুক্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনার পর সরকারী সিদ্ধান্ত মোতাবেক দেশের সকল উপজেলা নির্বাহী অফিসারের নিরাপত্তার লক্ষ্যে সশস্ত্র আনসার মোতায়েন করা হচ্ছে। গত শুক্রবার থেকেই মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন ও অফিসের নিরাপত্তায় আপাতত ০৪জন সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন নিরাপত্তা বাহিনী মোতায়েন করার সরকারী সিদ্ধান্তকে সাধুবাদ জানান এবং নিরাপত্তা বাহিনীর সংখ্যা বাড়ানো ও সশস্ত্র আনসার ব্যাটালিয়ন মোতায়েনের আশাবাদ ব্যাক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com