নড়াইলের লোহাগড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে ক্যাবল অপারেটরের মৃত্যু - বঙ্গ সমাচার নড়াইলের লোহাগড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে ক্যাবল অপারেটরের মৃত্যু - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:১২ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

নড়াইলের লোহাগড়ায় বিদ্যুৎপৃষ্ট হয়ে ক্যাবল অপারেটরের মৃত্যু

নড়াইল অফিস:

নড়াইলের লোহাগড়া পৌর এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১জন ক্যাবল অপারেটর কর্মী ইয়াসিনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত ইয়াসিন (২৩) উপজেলার দিঘলিয়া ইউনিয়নের কোলা গ্রামের হান্নান শেখের ছেলে। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বিকালে ক্যাবল অপারেটর কর্মী ইয়াসিন সহ অপর একজন সহকর্মী ক্যাবল লাইন মেরামত করার জন্য পৌর এলাকার রাজুপুর গ্রামের একটি বৈদ্যুতিক খুঁটিতে উঠে কাজ করছিল। অসাবধানতাবশত এ সময় বিদ্যুতের একটি তার শরীরে স্পর্শ করলে বিদ্যুতায়িত হয়ে সে ওই খুঁটিতে ঝুলতে থাকে। খবর পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার বিপাশা খানম তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় লোহাগড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইয়াসিনের মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com