সদরঘাটে লঞ্চডুবি: ধাক্কা দেয়া লঞ্চের মালিক গ্রেফতার - বঙ্গ সমাচার সদরঘাটে লঞ্চডুবি: ধাক্কা দেয়া লঞ্চের মালিক গ্রেফতার - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৩০ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

সদরঘাটে লঞ্চডুবি: ধাক্কা দেয়া লঞ্চের মালিক গ্রেফতার

অনলাইন ডেস্ক :

সদরঘাটে মর্নিং বার্ড লঞ্চডুবির ঘটনায় ঘাতক ময়ূর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক সোয়াদকে গ্রেফতার করেছে নৌপুলিশ।

বুধবার দিনগত রাত ৩টার দিকে রাজধানী ঢাকার কলাবাগানের সোবহানবাগ এলাকার একটি অ্যাপার্টমেন্ট থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নৌপুলিশের ঢাকা জোনের পুলিশ সুপার খোন্দকার ফরিদুল ইসলাম।

তার আগে লঞ্চ ময়ূর ২-এর সুপারভাইজার আবদুস সালামকে গ্রেফতার করে নৌপুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতেই মোসাদ্দেককে গ্রেফতার করা হয় বলে নৌপুলিশ সূত্রে জানা গেছে।

গত ২৯ জুন বুড়িগঙ্গা নদীতে মর্নিং বার্ড লঞ্চ দুর্ঘটনায় ৩৪ জনের মৃত্যু হয়। এ ঘটনায় ৩০ জুন সদরঘাট নৌপুলিশের এসআই শামসুল আলম বাদী হয়ে ঢাকা দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা করেন।

মামলায় দুর্ঘটনাকবলিত লঞ্চটিকে ধাক্কা দেয়া ময়ূর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক হানিফ সোয়াদ, মাস্টার আবুল বাশার, মাস্টার জাকির হোসেন, স্টাফ শিপন হাওলাদার, শাকিল হোসেন, হৃদয় ও সুকানি নাসির মৃধার নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও পাঁচ-সাতজনকে আসামি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com