ঢাকা-টাঙ্গাইল সড়কে যান চলাচলে ধীরগতি - বঙ্গ সমাচার ঢাকা-টাঙ্গাইল সড়কে যান চলাচলে ধীরগতি - বঙ্গ সমাচার

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

ঢাকা-টাঙ্গাইল সড়কে যান চলাচলে ধীরগতি

ঘরমুখো মানুষের ভিড় ও যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের বিভিন্ন এলাকায় ধীরগতিতে চলছে গাড়ি। কোথাও কোথাও থেমে সৃষ্টি হচ্ছে যানজট। এ ছাড়া কয়েকটি পয়েন্টে পণ্যবাহী ট্রাক বিকল হয়ে যাওয়ায় রাস্তায় যানজট লাগছে। যানজটের কারণে থেমে থেমে গাড়ি চলছে।

আজ শনিবার সকাল থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানবাহনের চাপ বৃদ্ধি পেয়েছে। রাস্তায় অটোরিকশা-ইজিবাইকের দৌরাত্ম্যের কারণে ওই মহাসড়কে যানজট অসহনীয় মাত্রায় বেড়ে গেছে। রাস্তায় তিন থেকে চার সারিতে যানবাহন চলাচল করতে দেখা গেছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব এলাকা থেকে এলেঙ্গা বাসস্ট্যান্ড, রাবনা বাইপাস, করটিয়াসহ বিভিন্ন এলাকায় মহাসড়কে যান চলাচলে রয়েছে ধীরগতি। কখনো কখনো যানবাহনের দীর্ঘ লাইন লেগে গেলেও আবার মিনিষেই স্বাভাবিক হয়ে যাচ্ছে। তবে অনেকেই বাসের ভেতরে জায়গা না পেয়ে বাস ও ট্রাকের ছাদে করে জীবনের ঝঁকি নিয়ে গন্তব্যস্থলে ফিরছেন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে ঢাকা টাঙ্গাইল মহাসড়কে যানজট প্রবণ এলাকা চন্দ্রা ত্রিমোড় দিয়ে গাড়ি স্বাভাবিকভাবেই চলছিল। সকালে কালিয়াকৈর ব্রিজে একটি পশুবাহী ট্রাক বিকল হয়ে যায়। এতে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটে। বিকল ট্রাকটি সরিয়ে ফেলার পরও যানবাহনের চাপে চন্দ্রা ও আশেপাশের এলাকায় থেমে থেমে যানজট হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com