জেনে নিন বলিউড অভিনেতাদের দেহরক্ষী এবং বেতন (ছবি) - বঙ্গ সমাচার জেনে নিন বলিউড অভিনেতাদের দেহরক্ষী এবং বেতন (ছবি) - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

জেনে নিন বলিউড অভিনেতাদের দেহরক্ষী এবং বেতন (ছবি)

বলিউড জীবন গ্লামারে পরিপুর্ণ। বলিউড তারকারদের পর্দার ঝা চকচকে জীবনের বাইরেও একটা জীবন আছে। সে জীবন ব্যাক্তিগত, এবং ব্যাক্তিগত নিরাপত্তার বিষয়টাও সেখানে খুব গুরুত্বপুর্ণ। শুটিং বা ব্যাক্তিগত কোন কাজে বাইরে আসলেই তারা আক্রান্ত হন তাদের ভক্তদের এবং সাধারন মানুষের কৌতূহল দ্বারা, থেকে যায় নিরাপত্তার বিষয়টিও। এই কারনেই বিশালদেহী এবং সশস্ত্র দেহরক্ষীরা নিয়োজিত হন তাদের জীবন রক্ষার কাজে। স্বভাবতই এরকম বড় দায়িত্ব যারা পালন করছেন তাদেরকে এবং তাদের সন্মানী বা বেতন জানতে ইচ্ছে করে সবার। তো চলুন জেনে নেওয়া যাক এই দেহরক্ষীদের সম্পর্কে কিছু তথ্য।

 

১। সালমান খান

ছবিঃ সালমান খান ও তার দেহরক্ষী শেরা

 

সালমান খানের দেহরক্ষী শেরা তার একজন ঘনিষ্ঠ বন্ধুও বটে। দীর্ঘ সময় ধরে তিনি সুপারস্টার দাবাংকে সুরক্ষা দিয়ে যাচ্ছেন। এবং এর প্রতিদান হিসেবে বছরে দুই কোটি রুপী পারিশ্রমিক পান এই দীর্ঘদেহী দেহরক্ষী।

২। অক্ষয় কুমার

অক্ষয় কুমার জুডো-ক্যারাতেতে প্রশিক্ষিত বলিউডের সবচেয়ে ফিটেস্ট ব্যক্তি যিনি বেশিরভাগই নিজের স্টান্ট করে থাকেন । তবে তারও প্রয়োজন হয় দেহরক্ষীর। শ্রেয়াস নামের তার দেহরক্ষীর বার্ষিক বেতন প্রায় ১.২ কোটি রুপী।

৩। শাহরুখ খান

বলিউড কিং শাহরুখ খান এই বয়সেও রোম্যান্সের রাজা হিসাবেও পরিচিত। শাহরুখ তার দেহরক্ষী, রবি সিংকে সর্বোচ্চ বেতন দেন। রবি সিং তার দায়িত্ব পালনের প্রতিদান হিসেবে বছরে ২.৫ কোটি রুপী পান শাহরুখ খানের থেকে যা অন্য সব সেলেবদের দেহরক্ষীদের বেতনের থেকে বেশি।

৪। আমির খান

বলিউড অভিনেতা মিস্টার পারফেকশনিস্ট-আমির খানের দেহরক্ষী  যুবরাজ ঘোড়াপাড়ে। তার বেতন বার্ষিক মোট  ২ কোটি রুপি।

 

৫। অমিতাভ বচ্চন

বলিউডের শাহানশাহ সাহেবের  দেহরক্ষী জিতেন্দ্র সিংকে। পৃথিবীর অন্যতম জনপ্রিয় এই প্রবীণ অভিনেতা বাইরে এলেই আক্রান্ত হন ভক্তদের সেলফি আর অটোগ্রাফের আবদারে, এই কারনেই প্রয়োজন হয়ে পড়ে জিতেন্দ্র সিংকে। এই দায়িত্ব পালনের জন্য তিনি বছরে ১.৫ কোটি রুপি সন্মানী পান।

 

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com