নেইমার-এমবাপ্পের নৈপুণ্যে জিতল পিএসজি - বঙ্গ সমাচার নেইমার-এমবাপ্পের নৈপুণ্যে জিতল পিএসজি - বঙ্গ সমাচার

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৯:২০ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

নেইমার-এমবাপ্পের নৈপুণ্যে জিতল পিএসজি

নেইমার-এমবাপ্পের গোলে গুইনগ্যাম্পকে উড়িয়ে দিয়েছে প্যারিস সেন্ট জার্মেই। এ নিয়ে লিগ ওয়ানে টানা দ্বিতীয় জয় তুলে নিল টমাস টুখেলের শিষ্যরা। শনিবার গুইনগাম্পের বিপক্ষে মৌসুমের দ্বিতীয় ম্যাচে পিছিয়ে থেকেও ৩-১ গোলে জয় পেয়েছে ফ্রেঞ্চ সুপার জায়ান্টরা। বিশ্বকাপ জয়ী তারকা কিলিয়ান এমবাপ্পে দুটি ও একটি গোল করেছেন ব্রাজিলের পোস্টার বয় নেইমার।

ম্যাচের শুরতে পিএসজির জালে বল জড়িয়ে এগিয়ে যায় গুইনগ্যাম্প। ২০ মিনিটে রোউক্সের গোলে লিড পায় তারা। ম্যাচের ২৫তম মিনিটে আরও এক গোল পেয়ে গিয়েছিল গুইনগাম্প। তবে বক্সের মধ্যে প্রতিপক্ষ ডিফেন্ডারকে ফাউল করায় নিকোলাস বেনেজেতের হেড থেকে পাওয়া গোলটি ভিএআরের মাধ্যমে বাতিল করে দেন রেফারি। পরে পিছিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি।

বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধের শুরুতেই আক্রমণ জোড়ালো করতে তরুণ এমবাপে মাঠে নামান কোচ টুখেল। ম্যাচের ৫৩তম মিনিটে পেনাল্টি থেকে দলকে সমতায় ফেরান ব্রাজিল সুপারস্টার নেইমার। পরে ম্যাচের ৮২তম ও ৯০তম মিনিটে জোড়া গোল করে পিএসজির জয় নিশ্চিত করেন এমবাপ্পে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com