সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন জনসন - বঙ্গ সমাচার সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন জনসন - বঙ্গ সমাচার

শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

সব ধরনের ক্রিকেটকে বিদায় জানালেন জনসন

তিন বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেটে নেই অস্ট্রেলিয়ার ফাস্ট বোলার মিচেল জনসন। ২০১৫ সালের নভেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর বিশ্বব্যাপি ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি খেলে বেড়াচ্ছিলেন ৩৬ বছর বয়সী এ তারকা। এবার সেই ব্যস্ততার পাঠ চুকিয়ে প্রতিযোগিমূলক ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন এই গতিতারকা।

অস্ট্রেলিয়ান একটি সংবাদমাধ্যমে অবসর প্রসঙ্গে জনসন বলেন, ‘এটা শেষ। আমি আমার শেষ ডেলিভারিটি করে ফেলেছি। আজ আমি সব ধরনের ক্রিকেট থেকে আমার অবসরের ঘোষণা দিচ্ছি। আমি ভেবেছিলাম আগামী বছরের অর্ধেক পর্যন্ত টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলে যাবো। তবে আমার শরীর আর চলছে না।’

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর জনসন ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন। নিয়েছেন ৩৩টি উইকেট। ইকোনমি রেট ছিল ৭.২৮।

আন্তর্জাতিক ক্রিকেটে জনসন ছিলেন বর্ণিল। ৭৩ টেস্টে নিয়েছেন ৩১৩ উইকেট। ১৫২টি একদিনের ম্যাচে তার শিকার হয়েছেন ২৩৯ জন ব্যাটসম্যান। টেস্ট-ওয়ানডের মতো উজ্জল ছিল না টি-টোয়েন্টির পারফরম্যান্স। ক্রিকেটের এ সংক্ষিপ্ত সংস্করণে ৩০ ম্যাচে নিয়েছেন ৩৮টি উইকেট।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com