বার্সার ৬ হাজারতম গোল করলেন মেসি - বঙ্গ সমাচার বার্সার ৬ হাজারতম গোল করলেন মেসি - বঙ্গ সমাচার

সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

বার্সার ৬ হাজারতম গোল করলেন মেসি

স্প্যানিশ সুপার কাপের শিরোপা জিতে মৌসুম শুরু করেছিল বার্সেলোনা। তবে লা লিগার শুরুতে ঘরের মাঠে কাতালানরা পড়েছিল হারের শঙ্কায় ছিল। প্রথমার্ধে বেশ কিছু আক্রমণ করেও গোল করতে পারেনি মেসি-ডেম্বেলেরা। শেষ পর্যন্ত বার্সা ৩-০ গোলের জয় নিয়ে মাঠ ছেড়েছে। জোড়া গোল করেছেন ফুটবলের ক্ষুদে জাদুকর লিওনেল মেসি। অন্য গোলটি করেছেন ব্রাজিলিয়ান তারকা ফিলিপে কুতিনহো। তবে মেসির প্রথম গোলটি অন্যরকম এক ইতিহাস হয় রইল।

ম্যাচের ৬৪তম মিনিটে আর্জেন্টাইন জাদুকরের অসাধারণ ফ্রি কিক থেকে এগিয়ে যায় বার্সেলোনা। এই গোলের সঙ্গেই লা লিগায় বার্সেলোনা দেখা পায় ৬০০০তম গোলের। হ্যাঁ, অধিনায়ক মেসির পা দিয়ে গড়া হয়েছে কাতালান ক্লাবটির এই ইতিহাস। ৮৩তম মিনিটে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন কুতিনহো। এরপর যোগ করা সময়ের ৯২তম মিনিটে সুয়ারেসের ক্রস থেকে জয়সূচক গোলটি করেন মেসি।

ম্যাচ শেষে আর্জেন্টাইন ফুটবল জাদুকরের প্রশংসা করে কোচ আর্নেস্তো ভালভের্দে বলেন, ‘মেসি একটা জিনিয়াস। আমরা সৌভাগ্যবান যে প্রতিদিন তাকে দেখতে পারি। সে খেলছে এমন সময়ে ফুটবলে জড়িত থাকতে পারায় আমরা সৌভাগ্যবান। আমরা চাই প্রতিদিনই সে বিস্ময়কর কিছু করুক। সে সব সময় আপনাকে বিস্মিত করে- সত্যি বলতে কি, আমাকে বিস্মিত করায় তার কোনো ক্লান্তি নেই।’

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com