হানিমুনে থাইল্যান্ডে পূর্ণিমা-রবিন - বঙ্গ সমাচার হানিমুনে থাইল্যান্ডে পূর্ণিমা-রবিন - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

হানিমুনে থাইল্যান্ডে পূর্ণিমা-রবিন

 বিনোদন ডেস্ক :

চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা গত ২৭ মে বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছেন। তবে বিয়ের প্রায় দুই মাস পর গণমাধ্যমে এ খবর জানান তিনি।

এখন তারা থাইল্যান্ডে আছেন। এরই মধ্যে ব্যাংকক, পাতায়া ও ফুকেটের বিভিন্ন দর্শনীয় স্থানে ঘুরেছেন। আরও কিছু জায়গায় ঘুরে দেশে ফিরবেন নবদম্পতি।

মধুচন্দ্রিমার জন্য থাইল্যান্ডে যাবেন আগে থেকেই ঠিক করে রেখেছিলেন পূর্ণিমা। তার পছন্দের জায়গা থাইল্যান্ডের কথা আগেই জানিয়েছিলেন।

পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পূর্ণিমা ও রবিন। এর আগে তাদের মধ্যে প্রায় চার বছরের বন্ধুত্ব-প্রেমের সম্পর্ক ছিল।

জানা যাচ্ছে, এটি তার তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আবদ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা।

রবিনের সঙ্গে বিয়ে প্রসঙ্গে পূর্ণিমা জানিয়েছেন, ‘চার বছরের বন্ধুত্ব আমাদের। দুই পরিবার আমাদের মতামতকে গুরুত্ব দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।’

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com