তুরস্কে ঈদ করবেন অনন্ত-বর্ষা, শাকিব নিউইয়র্কে, জয়া-বুবলী ঢাকায় - বঙ্গ সমাচার তুরস্কে ঈদ করবেন অনন্ত-বর্ষা, শাকিব নিউইয়র্কে, জয়া-বুবলী ঢাকায় - বঙ্গ সমাচার

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

তুরস্কে ঈদ করবেন অনন্ত-বর্ষা, শাকিব নিউইয়র্কে, জয়া-বুবলী ঢাকায়

বিনোদন ডেস্ক :

মহামারির কারণে গত দুই বছর ঘরেই কেটেছে তারকাদের। করোনার প্রকোপ কিছুটা কমে যাওয়ায় এবার দেশের বাইরে ঈদ উদযাপনের সিদ্ধান্ত নিয়েছেন অনেকে। আবার শুটিংয়ের জন্য বিদেশে থাকা তারকাদের কেউ কেউ ঢাকায় ফিরছেন ঈদ করতে।

এবার ঈদে তাদের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না, এ জুটির ‘দিন: দ্য ডে’সহ একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান ঈদ করছেন নিউইয়র্কে। সিনেমার শুটিংয়ের জন্য তিনি যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সিনেমার প্রচারে অংশ নিতে ঈদের আগে যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় ফেরার কথা থাকলেও ফেরা হচ্ছে না তার।

ঈদের মুক্তির অপেক্ষায় থাকা ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ সিনেমা দেখার আহ্বান জানিয়েছেন শাকিব।

শনিবার এক ফেসবুক পোস্টে সাকিব লিখেছেন- বহুদিন ধরে আছি দেশের বাইরে। ঈদও হচ্ছে তাই সবার থেকে দূরে। তবে দূরে থাকলেও আছি ভক্ত-দর্শকদের সঙ্গে, ঈদে মুক্তি পাওয়া আমার দুটি সিনেমা নিয়েই।

‘দর্শকের ভালোবাসা ও আগ্রহের কারণেই শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘বিদ্রোহী’। বিগত বছরগুলোতেও দর্শক আগ্রহের কারণে শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে আমার সিনেমাগুলো। আশা করছি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’

সাধারণত ঈদের দিনে ছেলে আব্রাম খান জয়কে সময় দিয়ে থাকেন শাকিব। এবার ছেলেকে পাচ্ছেন না তিনি। জয়কে নিয়ে ঢাকায় ঈদ উদযাপন করছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।
আরেক চিত্রনায়িকা বুবলীরও ঢাকায় ঈদ করার কথা রয়েছে।

এদিকে দুই বাংলায় জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান এবারের ঈদে ঢাকায় থাকার পরিকল্পনার কথা জানিয়েছেন।

জয়া আহসান জানান, দেশেই ঈদ করছি। আমি একবার কলকাতায় ঈদ করতে গিয়ে কেঁদেছিলাম। মিষ্টি পোলাও, মাটন খেয়ে কেঁদেছিলাম।

ঈদের আগে বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘ফেরেশতে’ নামে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।

এবার ঈদে বেশ কয়েকটি টিভি নাটক নিয়ে আসছেন ছোট ও বড়পর্দার অভিনেতা মোশাররফ করিম; তিনি ঈদে পরিবারের সঙ্গে ঢাকায় থাকার পরিকল্পনার কথা জানালেন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com