পরিবহন ধর্মঘট আসলে নাটক: নুর - বঙ্গ সমাচার পরিবহন ধর্মঘট আসলে নাটক: নুর - বঙ্গ সমাচার

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

পরিবহন ধর্মঘট আসলে নাটক: নুর

অনলাইন ডেস্ক :

পরিবহন মালিকদের ধর্মঘটকে নাটক হিসেবে অভিহিত করেছেন বাংলাদেশ গণ অধিকার পরিষদের সদস্যসচিব ও সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুর। সোমবার (৮ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। জ্বালানি তেলের দাম বৃদ্ধির প্রতিবাদে এ কর্মসূচি আয়োজন করা হয়।

নুর বলেন, বিভিন্ন সংগঠন ও সরকার সবকিছু এক রকম। সরকার মালিক-শ্রমিকদের দিয়ে ধর্মঘটের নামে নাটক করেছে। জ্বালানির দাম বেড়েছে ২৩ শতাংশ আর ভাড়া বাড়িয়েছে ২৭ শতাংশ। জনগণ রাস্তায় নামবে বলে আগেই পরিবহন বন্ধ করে দিয়েছে। আমরা আগেই বলেছিলাম, তেলের দাম কমানোর আন্দোলনকে আমরা স্বাগত জানাই, তবে ভাড়া বৃদ্ধির আন্দোলনকে স্বাগত জানাতে পারছি না। এর আগেও আমরা দেখেছি অন্যান্য দলের সমাবেশ থাকলে পরিবহন স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যায়।

এর আগে, গত বৃহস্পতিবার কেরোসিন ও ডিজেলের দাম লিটারে ১৫ টাকা করে বৃদ্ধি করে সরকার। পরদিন শুক্রবার থেকে ধর্মঘট শুরু করেন যাত্রী ও পণ্য পরিবহনের মালিকরা। পরে রবিবার বাসের ভাড়া বৃদ্ধির পর ফের দেশব্যাপী যাত্রী পরিবহন চলাচল শুরু হয়। তবে পণ্য পরিবহন এখনো বন্ধ আছে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com