পরীমনিকে সিনেমায় নিলেন নির্মাতা, ক্ষোভ ঝাড়লেন এ নায়িকা - বঙ্গ সমাচার পরীমনিকে সিনেমায় নিলেন নির্মাতা, ক্ষোভ ঝাড়লেন এ নায়িকা - বঙ্গ সমাচার

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:৪২ অপরাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

পরীমনিকে সিনেমায় নিলেন নির্মাতা, ক্ষোভ ঝাড়লেন এ নায়িকা

বিনোদন ডেস্ক :
মামলা, কারাবাস, আদালতের ঝক্কি-ঝামেলার অনেকটাই কাঁটিয়ে কাজে ফিরেছেন আলোচিত চিত্রনায়িকা পরীমনি। এরইমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন ছোট পর্দার গুণী নির্মাতা অরণ্য আনোয়ারের ‘মা’ নামের এক নতুন সিনেমায়।
দীর্ঘ তিন দশকের ক্যারিয়ারে বহু নাটকের নেপথ্য কারিগর হলেও রূপালি পর্দায় এটিই হতে যাচ্ছে অরণ্য আনোয়ারের প্রথম সিনেমা। আর এ নির্মাতা নিজের ঢালিউড যাত্রা শুরু করতে চলেছেন সময়ের সবচেয়ে বেশি আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনিকে দিয়ে।

কিন্তু এমন খবর গণমাধ্যমে আসতেই না আসতেই অভিনেত্রী নাজিয়া হক অর্ষা দাবি করলেন, ‘মা’ সিনেমার জন্য প্রথমে তাকেই নির্বাচন করেছিলেন নির্মাতা অরণ্য। এ নিয়ে কথা অনেকটা দূর এগিয়েও গিয়েছিল। শিডিউলও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু গণমাধ্যমের কল্যাণে হুট করেই নায়িকা পরিবর্তনের খবর জানলেন তিনি।

নিজের ফেসবুকে বৃহস্পতিবার এমনটাই দাবি করে নির্মাতা অরণ্যের উপর ক্ষোভ উগড়ে দিলেন নায়িকা অর্ষা। তবে স্ট্যাটাসে পরীমনির নাম উল্লেখ করেননি।

অর্ষা লিখেছেন,  ‘খুব সিনিয়র একজন পরিচালক, প্রায় সবাই তাকে চেনেন; কিছু দিন আগে একটা সিনেমা করবেন বলে আমাকে নক করেন। আমাকেই লাগবে তার ক্যারেক্টারটির জন্য। আমি বললাম, এত হুট করে সিনেমার ডেট ম্যানেজ করা তো কঠিন। পরিচালক অনেক রিকোয়েস্ট করলেন। আমি রাজি হলাম। সব শিডিউল ঠিক করলাম। মিটিং হওয়ার কথা আমাদের ৩ দিন পর। আজকে উনি বললেন, কিছু টেকনিক্যাল বিষয়ের জন্য কাজটা হচ্ছে না। ডেট ক্যানসেল করতে হচ্ছে। পরে ডেট মেলাতে পারলে উনি আমাকে নক করবেন।’

পরীমনির সঙ্গে সিনেমাটির জন্য অরণ্য আনোয়ারের লিখিত চুক্তি হওয়ার খবরকে ইঙ্গিত করে অর্ষা লিখেছেন, ‘পরিচালকের এই মেসেজটা পাওয়ার আগেই আমি নিউজ দেখলাম যে, আমার ডিরেক্টর গতকাল একজন ফেমাস অভিনেত্রীকে চুক্তিবদ্ধ করেছেন তার সিনেমায়। হয়ে গেলা না হাস্যকর বিষয়টা? আর শুটিং হবে জানুয়ারিতে। কারণ এই অভিনেত্রীর ডেট ফাঁকা নেই।’

সবশেষে অর্ষা লিখেছেন, ‘কাজ না-ই হতে পারে, কিন্তু মিথ্যা আর অসততা দিয়ে আপনি বেশিদূর যেতে পারবেন না। তবুও শুভকামনা আপনার অসততা ও প্রথম সিনেমার জন্য।’

অর্ষার এই স্ট্যাটাস ইতোমধ্যে সিনেপাড়ায় আলোড়ন তুলেছে। এ নিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। সাড়ে তিন হাজারের বেশি রিয়েক্ট জমা পড়েছে স্ট্যাটাসে।

অর্ষার এমন অভিযোগের বিষয়ে নির্মাতা অরণ্য আনোয়ার দাবি করেছেন, অর্ষার কাছে সিনেমাটির প্রস্তাব দেওয়ার পর তিনি গুরুত্ব দেননি। তাই তার সঙ্গে আলোচনা এগিয়ে নেননি। পরীমনিকে নিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com