কেন নিষ্প্রভ ছিলেন মম - বঙ্গ সমাচার কেন নিষ্প্রভ ছিলেন মম - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

কেন নিষ্প্রভ ছিলেন মম

বিনোদন প্রতিবেদন

জাকিয়া বারী মম
লাক্স সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে মিডিয়ায় এসেছিলেন জাকিয়া বারী মম। এরপর থেকেই একজন পেশাদার অভিনয়শিল্পী হিসেবে জনপ্রিয়তা নিয়ে অভিনয় করতে থাকেন তিনি। অভিনয় জীবনের প্রথম সিনেমা দিয়েই জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পান তিনি।

এরপর নাটকের অভিনয়ে বেশি ঝুঁকলে সিনেমায় অনিয়মিত হন তিনি। একখণ্ড ও ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করে দর্শকের পছন্দের শীর্ষে উঠে আসেন তিনি। একযুগের সফল অভিনয় ক্যারিয়ারে ভাটা পড়ে করোনাকাল শুরু হওয়ার পর।

তাছাড়া ব্যক্তিগত জীবনের কিছু বিষয় নিয়েও বিব্রত থাকতে দেখা গেছে তাকে। সব মিলিয়ে বাংলাদেশে করোনাভাইরাস আসার পর থেকে তিনি অভিনয় থেকে নিজেকে গুটিয়ে নিতে শুরু করেন।

বলা যায় একেবারেই অভিনয় করছিলেন না। এতে করে সহকর্মী, নির্মাতা ও ভক্তদের মাঝে তাকে নিয়ে শুরু হয় শঙ্কা। মম কি অভিনয় জগতকে বিদায় জানাচ্ছেন্ন নাকি অন্য কিছু। কারণ একাধিক বিয়ের কারণে মমর ব্যক্তিগত জীবনটা সরল রেখায় চলছিল না। কেউ কেউ অনুমান করতেন হয়ত বর্তমানের সংসার জীবনে কোনো সমস্যা তৈরি হয়েছে এই তারকা অভিনেত্রীর। তবে মম সব সময়ের মতোই নিশ্চুপ ছিলেন।

সেই রহস্য ভেদ করে মম এখন অভিনয়ে সক্রিয় হয়েছেন। যে করোনার অজুহাত দেখিয়ে অভিনয় করতেন না তিনি, সেই করোনাকালেই নিয়মিত অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। কিছুদিন আগে তার অভিনীত ‘সৎমা ’ নামের একটি নতুন ধারাবাহিক নাটক টিভিতে প্রচার শুরু হয়েছে। এছাড়া একখণ্ডের নাটকেও অভিনয় করছেন। সব মিলিয়ে মমর অভিনয়ে প্রত্যাবর্তনকে ইতিবাচক হিসেবেই দেখছেন সংশ্লিষ্টরা।

সম্প্রতি এসব বিষয়ে মমর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মূলত করোনার কারণেই অভিনয় থেকে দূরে ছিলাম। এখন যেহেতু করোনার সংক্রমণ কমে গেছে, তাই অভিনয় শুরু করেছি। পরিস্থিতি ভালো থাকলে নিয়মিতই অভিনয় করব।

মমর এই ফিরে আসায় একজন দক্ষ অভিনয় শিল্পীর সংকট কিছুটা হলেও পূরণ হবে বলে ভাবছেন নাট্যাঙ্গনের সহকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com