পরীমণিকে বাসা ছাড়ার নোটিশ - বঙ্গ সমাচার পরীমণিকে বাসা ছাড়ার নোটিশ - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

পরীমণিকে বাসা ছাড়ার নোটিশ

অনলাইন ডেস্ক :

বাসা ছাড়ার নোটিশ দেওয়া হয়েছে ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণিকে। তিনি রাজধানীর বনানীতে ভাড়া বাসায় থাকেন। এখান থেকেই তাকে আটক করা হয়। আবার টানা ২৭ দিন কারাগারে থাকার পর বুধবার তিনি এ বাসায়ই ফেরেন।

এ বিষয়ে পরীমণি বলেন, বাসা ছাড়ার নোটিশ পেয়েছি। আগামী কয়েক মাসের মধ্যেই বাসাটি ছাড়তে হবে।

তিনি এও বলেন, নোটিশ কেন দেবে না, সেটা বলুন! গত কয়েক মাসে কতকিছুই তো ঘটল। বাসার মালিক এত কিছু সহ্য করেছে, এটাই কম কিসে। আমার বাসা হলে তো আমিই সহ্য করতে পারতাম না। বাসার গেটে ক্যামেরা তাক করা থাকে। এই র্যা ব, পুলিশ। এ বাসায় তো আমি একা থাকি না। অন্য অনেকেই আছেন। আমার জন্য তো তাদের সমস্যা হয়। আমার জন্য তো অন্যদের সমস্যায় ফেলা ঠিক হবে না। সবাই তো আর ক্যামেরায় ইউজ টু না।

২৭ দিন কারাগারে থাকার পর বুধবার মুক্তি পান পরীমণি। কারাগার থেকে সরাসরি বাসায় ফেরেন তিনি।

কাজে ফেরা প্রসঙ্গে পরীমণি বলেন, কাজ নিয়ে কারও সঙ্গে কথা বলিনি এখনও। মাত্রই তো এলাম। বাসায় এসে গোসল করলাম, খেলাম। তবে যত দ্রুত ক্যামেরার সামনে দাঁড়াতে পারব, ততই আমার জন্য মঙ্গল হবে। নির্মাতাদের সঙ্গে কথা বলব ভাবছি। দ্রুতই কাজে ফিরতে চাই।

পরীমণি কারাগার থেকে বের হওয়ার সময় হাতে মেহেদি দিয়ে একটি বার্তা দিয়েছেন। সে প্রসঙ্গে তার বক্তব্য ‘এটা আসলে সব বিচদের জন্য, যারা উপরে উপরে আমাকে ভালোবাসা দেখায়। এরা এখন আবার আমার কাছে আসবে। আমার চারপাশে ঘুরবে। আমাকে ভালোবাসা দেখাবে। তাদের উদ্দেশ্যেই এ বার্তা।’

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com