আসছে অপো এফ ৯- বাজারের প্রথম ওয়াটারড্রপ স্ক্রিন স্মার্টফোন - বঙ্গ সমাচার আসছে অপো এফ ৯- বাজারের প্রথম ওয়াটারড্রপ স্ক্রিন স্মার্টফোন - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:০৯ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

আসছে অপো এফ ৯- বাজারের প্রথম ওয়াটারড্রপ স্ক্রিন স্মার্টফোন

শিগগির উন্মুক্ত হবে অপো এফ৯ ও এফ৯ প্রো। নতুন এক টিজারে অপো এফ৯ প্রো ফোনের ডিজাইনের সঙ্গেই গুরুত্বপূর্ণ একটি ফিচারের কথা জানালো প্রতিষ্ঠানটি। অপোর অফিশিয়াল ওয়েবসাইটে অপো এফ৯ প্রো ফোনের টিজার দেখা গেছে। এখানে উল্লেখ করা আছে ওয়াটারড্রপ স্ক্রিনের কথা।

ওয়াটারড্রপ ডিজাইনটির ফলে স্ক্রিনসাইজ সবচেয়ে বেশি জায়গা পাওয়া যাবে এবং একটি বিন্দুতে রিসিভার, ক্যামেরা এবং লাইট সেন্সর থাকছে যার ফলে ইউজারগণ স্ক্রিনে আরও বেশি কন্টেন্ট দেখতে পাবেন। ১৯.৫ /৯ এই অনুপাতের ওয়াটারড্রপ স্ক্রিন ৯০.৮% ইউজারকে দিবে আরও সুন্দর এবং বর্ধিত স্ক্রিনের অভিজ্ঞতা। এছাড়াও অপো এফ ৯ এ থাকছে একটি নতুন সাউন্ড চ্যানেল। ওয়াটারড্রপ ডিজাইনের ফলে এই ফোনটি ধরতে এবং দেখতে সুবিধাজনক হবে গ্রাহকদের জন্য। এর ফ্রন্ট ক্যামেরাটিও স্ক্রিনের সাথে ইন্টিগ্রেট করা হয়েছে।

সম্প্রতি বাংলাদেশের বাঁজারে আসতে যাচ্ছে অপো এফ ৯ ফোনটি। এসম্পর্কে অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, বাংলাদেশের বাজারে অপো এফ ৯ ফোনটি একটি নতুন দিগন্তের সুচনা করবে। ওয়াটার ড্রপ স্ক্রিন ছাড়াও গ্রাহকদের জন্য আরও চমক থাকছে এই ফোনটিতে।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com