সিনেমায় ফিরলেন তমা মির্জা - বঙ্গ সমাচার সিনেমায় ফিরলেন তমা মির্জা - বঙ্গ সমাচার

সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৩৮ পূর্বাহ্ন

জরুরী বিজ্ঞপ্তি :
জেলা ভিত্তিক প্রতিনিধি নিয়োগ চলছে। আমাদের পরিবারে যুক্ত হতে আপনার সিভি পাঠিয়ে দিন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়। বিজ্ঞাপনের জন্য  ইমেইল করুন bongosamacharnews@gmail.com এই ঠিকানায়।

সিনেমায় ফিরলেন তমা মির্জা

বিনোদন ডেস্ক :

গত বছর মার্চ থেকে করোনাকাল শুরু হয় দেশে। যার কারণে দীর্ঘ সময় শোবিজের কাজ বন্ধ থাকে। অনেক অভিনয় শিল্পীর মতো তমা মির্জাও শুটিং বন্ধ রাখেন। লকডাউন তুলে নেয়া হলে শুটিং করেন, আবার লকডাউন দেয়া হলে শুটিং বন্ধ রাখেন। এভাবেই চলছিল তমার মিডিয়া ক্যারিয়ার।

করোনাকালে নাটক এবং ওয়েব সিরিজে কাজ করলেও নতুন কোনো সিনেমায় তিনি চুক্তিবদ্ধ হননি।

এবার সেই বিরতি ভাঙলেন এই চিত্রনায়িকা। সম্প্রতি একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে এটির শুটিং শেষ করেছেন তমা। সম্প্রতি রংপুরে একটানা ১২ দিন শুটিং করে ঢাকায় ফিরেছেন। তবে সিনেমার নাম কিংবা অন্যান্য তথ্য প্রকাশে নিষেধাজ্ঞা থাকায় এ বিষয়ে বিস্তারিত জানাননি এই অভিনেত্রী।

এ প্রসঙ্গে তমা মির্জা বলেন, এতে চুক্তিবদ্ধ হওয়ার সময়ই পরিচালক জানিয়েছেন যে সিনেমাটির কাজ পুরোপুরি শেষ না হওয়া পর্যন্ত কোনো তথ্য প্রকাশ করা যাবে না। তাই আপাতত কিছু জানাতে পারছি না। তবে সিনেমাটি দর্শকের ভালো লাগবে। কারণ দর্শকদের বিনোদিত করার মতো অনেক কিছুই আছে এতে। আমি সিনেমাটির সফলতা নিয়ে আশাবাদী।

এটির আগে মাহমুদ হাসান শিকদারের পরিচালনায় ‘আনন্দী’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই চিত্রনায়িকা। আরটিভি প্রযোজিত ওয়েব সিরিজটি শিগগিরই ডিজিটাল প্লাটফর্মে প্রকাশ পাবে।

সম্প্রতি তিনি একটি টিভি বিজ্ঞাপনে অভিনয় করেছেন। কোমল পানীয়র এ বিজ্ঞাপনের মাধ্যমে দুই বছর পর এই ধরনের কাজ করলেন তমা। এছাড়া আরিফুর রহমানের পরিচালনায় ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ এবং শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপকাহিনী’ নামের ছবির কাজও হাতে আছে তার। এগুলোর শুটিংও অসমাপ্ত রয়েছে। অভিনয়ের পাশাপাশি একজন নাট্য প্রযোজক হিসেবেও কাজ শুরুর ঘোষণা দিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন


Leave a Reply

Your email address will not be published.

পূর্বানুমতি ব্যাতিত এই সাইটের কোন লেখা, ছবি বা ভিডিও ব্যাবহার করা নিষিদ্ধ।
Design & Developed BY ThemesBazar.Com